Uncategorized

জয়ী হলে মাদক-দুর্নীতিমুক্ত সমাজ গড়বোঃ কেয়াইনের মেম্বার প্রার্থী রাজু

 

বাহারুল ইসলাম টিটু, ঢাকাঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওয়ার্ড সদস্য (মেম্বার) পদে বিজয়ী হলে দুর্নীতি ও মাদক নির্মূল সহ উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে একটি আদর্শ ও কল্যাণকর ওয়ার্ড হিসাবে গড়ে তোলার প্রতিশ্রতি দিলেন মুন্সিগঞ্জের জেলার সিরাজদীখান উপজেলার কেয়াইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বেলায়েত হোসেন রাজু। এসময়ে তিনি বলেন, তরুণ নেতৃত্বের প্রতি ভোটারদের আগ্রহ রয়েছে এবং তারা যোগ্য প্রার্থী বেছে নেবেন।

বুধবার (১৫ ডিসেম্বর) ৪নং কেয়াইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ চলাকালীন সময়ে উৎসুক ভোটার ও নাগরিকদের উদ্দেশ্যে একটি আধুনিক ওয়ার্ড গড়ে তোলার লক্ষে একাধিক প্রতিশ্রতি দেন তরুণ এই সমাজকর্মী।

মহান বিজয়ের মাসে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এসময়ে বেলায়েত হোসেন রাজু বলেন, আমার ওয়ার্ডের নাগরীকদের দোয়া এবং ভোটের মাধ্যমে বিজয়ী হতে পারলে ওয়ার্ডের সকল কর্মকান্ডে ধনী-গরীবের সমান অধীকার নিশ্চিত করবো এবং শুধু মাত্র সরকারি ফি’র মাধ্যমে নাগরিক সেবা প্রদান করবো। তিনি আরো বলেন, শিক্ষা-প্রতিষ্ঠানের উন্নয়ন করবো এবং ওয়ার্ডে একটি আধুনিক স্পোর্টিং ক্লাব গঠন করে জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি করতে চেষ্টা করবো।

এসময়ে তিনি আরো বলেন, ভোটারগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করেন তাহলে তাদের সুবিধার্থে ও নাগরিক সেবা সহজ করার লক্ষ্যে পরিষদের সকল কর্মকান্ড নোটিশ বোর্ডের মাধ্যমে জানানো হবে এবং ওয়ার্ডের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাটসহ নাগরিকদের যাবতীয় দাবী-দাওয়া তথা নাগরিক সেবা পর্যায়ক্রমে বাস্তবায়ন করবো।

ভোটারদের মধ্যে তরুণ নেতৃত্বের প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে জানিয়ে তরুণ এই প্রার্থী বলেন, কৈশোর থেকেই আমি সমাজের জন্যে, মানুষের জন্যে কাজ করার সুবাদেই আমার প্রতি তাদের একটা ভালোবাসা এবং ভরসা তৈরি হয়েছে। আর সেই ভরসার জায়গায় থেকেই বলতে পারি যদি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে আমাকে বিপুল ভোটে বিজয়ী করে সর্বস্তরের জনগণের জন্য কাজ করার সুযোগ করে দেবে।

এবিষয়ে স্থানীয়দের সঙ্গে কথা হলে তারা জানান, আমরা চাই আমাদের ইউনিয়নের চেয়ারম্যান থেকে শুরু করে প্রতিটা ওর্য়াডে সৎ ও জনবান্ধব জনপ্রতিনিধী বিজয়ী হোক। সেই দিক থেকে বলতে গেলে তরুণ নেতৃত্বের প্রতি আমাদের একটি লক্ষ রয়েছে। কারণ তারা পরিশ্রমী, উদ্যমী এবং জনবান্ধব হয়। তাই আমরা এলাকাবাসী সিদ্ধান্ত নিয়েছি যে তরুণ নেতৃত্ব হিসাবে বেলায়েত হোসেন রাজুকে ব্যালট যুদ্ধের মাধ্যমে বিজয়ী করে আমাদের প্রতিনিধি হিসেবে বেছে নেব।

উল্লেখ্য আগামী ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার ৫ম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ৪নং কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদে বেলায়েত হোসেন রাজু ছাড়াও আরো ২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button